Tuesday, June 10, 2014

ভাবি বলো আর মাগি বলো


আমার জীবনে আমি অনেক মে চুদেছি।কিন্তূ কোন দিন কোন চটি লিখিনি।প্রথম বার লিখছি।জদি ভাল কমেন্টস পাই,তবে আরো লিখব।
আমি তখন সবে মাত্র এইচ এস সি পাস করে ভারসিটিতে ভরতি হইসি।আমি ছোট বেলা থেকেই চোদাচোদি করার বেপারে অনেক এগ্রেসিভ ছিলাম।আমার জন্ম ঢাকাতেই।ঢাকায় আমাদের বাড়ি না থাকাতে ভাড়া থাকতে হতো।
যাই হোক মুল কথাতে আশা যাক।আমি থাকি ৫ম তলায়।আর ৩য় থাকতো বাড়ি অয়ালা।বাড়ি অয়ালার ছেল
ের বউ টা ছিল একটা ঠাসা মাল।ওনার দুধের কথা না বললেই না।ওনার দুধ ৩৮ সাইজ এর কম হবেনা।কিন্তূ ঝুলে পরে নাই।উনা কে আমি ভাবি বলে তাকতাম।ঊনার ২ টা বাচ্চা আছে।কিন্তূ ভাই যতো বড় চোদন বাজ ই হোক না কেন বুঝতেই পারবেনা যে তার ২ টা বাচ্চা আছে।মাগির পাছা টা হিমালয় পরবত এর মত।না দেখলে বোঝানো যাবে না।
আমি যেদিন উনাদের বাসাই এসেছি সেদিন থেকেই আমি তাকে দেখলে আমার বারা বাবাজি সেলুট মারা সুরু করে।আমি উনাদের বাসাই যাবার একটা way খুজছিলাম। আমার ও কি ভাজ্ঞো, আমি কম্পিউটার সম্পকে অনেক টা অভিজ্ঞ হওয়া তে তাদের বাসা থেকেই আমাকে ডাকা হোলো।আমি বাসাই ঢুকেই দেখি অরনা ছাড়া বসে আছে।মাই দুটো যেন আমাকে ডাকসে।এভাবে বেস কিছু দিন তাদের বাসাই আনাগোনা চল্লো।আমি কিভাবে তাকে আমার বসে আনব তাই ভেবে পাচ্ছিলাম না।একদিন দুপুর বেলা সে আমাকে কল করল।কল করে বল্লো আমি কিভাবে Face Book ব্যবহার করব আমাকে একটু দেখিয়ে দিয়ে যাও।আমি মহা আনন্দে চোলে গেলাম তাদের বাসাই।গিয়ে দেখি ভাইয়া বাসাই নাই।আর তার ছেলে মেয়ে স্কুল এ গেছে।তখন বুঝলাম সে বাসাই একা বলে FB ব্যবহার করবে।যাই হোক আমি তাকে সেটা দেখালাম।Then আমাকে বলল...... আচ্ছা প্রভার নাকি ভিডিও ক্লিপ বের হয়েছে ? আমি তার কথা সুনে আমার সরিল এর সব পশম দারিয়ে গেছে।
আমিঃ হ্যা (নত গলাই বললাম)
মাগিঃ আমাকে একটু বের করে দিবা?
আমিঃ আচ্ছা দিব। এই কথা বলে আমি সেটা বের করার জন্য BanglaChoti তে গেলাম।
মাগিঃ এখানে এগুল কি লেখা?
আমিঃ এগুল বাংলা চটি বই।
ভাবিঃ চটি বই কি?
আমিঃ এখানে প্রভার মত অনেক মেয়ে এবং ছেলের কথা লেখা থাকে।
ভাবিঃ আমি একটু পড়ি?
আমিঃ হ্যা পড়তে পারেন।
মাগিঃ আমাকে একটা ভাল দেখে বের করে দাও।
সে এ কথা বলতেই আমি তাকে একটা লেটেস্ট চটি বের করে দিলাম।এটা আমিও নতুন পরসি।আমার তো আগে থেকেই সোনা বাবাজি স্ট্যান্ড ব্যাই দারিয়ে আছে।চটি পরতে পরতে এটার কন্ডিশন একেবারে কঠিন।আমার সরিল,হাত,পা কেমন যেন কাপছিল l মন টা চাচ্ছিল মাগি কে তখনি ধরে চুদে দেই।কিন্তু একটা ভয় কাজ করছিল।যে সে আমাদের বাসার বাড়িওয়ালা।একেবারে কেলেঙ্কারি হয়ে যাবে।হঠাত অনার দিকে খেয়াল করলাম।দেখি সে কেমন যেনো একটা ইতস্ত বোধ করছে।আমি বুঝতে পারলাম যে তার সেক্স ওপেন হচ্ছে।আমিও ওয়েট করতে লাগলাম।এদিকে আমার মাল প্রাই চলে আসল বলে।মদন জল তো অনেক আগেই পরেছে।আমি যেখানে বসেছি ঠিক আমার ডান হাত গেসেই বসেছিল।আমি ওনার দুধ গুলো দেখতে চেস্টা করলাম অ্যান্ড দেখলাম।এক সুখের ভুবনে মনে হচ্ছিল এতটা অপুরবো হতে পারে না।যতটা না তার দুধ দুটা আমাকে আকরশন করছিল।মন চাইছিল এখনি তার দুধ গুলা ইচ্ছে মত টিপে দেই।কিন্তু সাহস পাচ্ছিলাম না।আমি ভাবিকে বললাম ভাবি হইসে আপনার পড়া।সে বলল দাড়াও এক্তু বাকি আসে।আমাকে বল্লঃ তুমি কি এগুলা সব সময় পর?একটু সাহস পেলাম।বল্লাম হ্যা।তখন তোমার কেমন লাগে?আমি বললাম আমার অনেক সমস্যা হয় তাই পড়ি না (একটু ভাব নিলাম)।
ভাবিঃ এটা পড়লে শরীল ভাঙ্গে কিভাবে?
আমিঃ এটার পরে যেটা করি,সেটা করলে শরীল ভাঙ্গে।
মাগিঃ এটার পরে আবার কি কর?

ভাই আমার এ সব কথা শুনে already কয়েকবার মদন জল খসে গেছে।

আমিঃ(একটা রিস্ক নিয়ে বল্লাম)হাত মারি।
ভাবিঃ হাত মারা ভাল না।সে জন্নই তো তুমি এতো সুকনা হয়ে আছো।
আমিঃ কি করব আমার তো কেও নেই।তাই হাত মেরে মেরে বর বানিয়েছি।
মাগিঃ তোমার টা কত বড়?
আমিঃ ৮ইঞ্ছ।
মাগিঃ এত বর তোমারটা?আমার বিলিভ হচ্ছে না।
আমিঃ বিলিভ হচ্ছে না।দাড়ান দেখাচ্ছি।
এই বলে আমি আমার জিপার টা খুলে ফেলি।সঙ্গে সঙ্গে আমার বারাটা লাফ দিয়ে বের হয়ে গেল।অনেক কস্টের পর সে মুক্তি পেল।নুনুর মাথায় জল দেখা যাচ্ছে।সে আমার এতো বর ধোন দেখে অবাক হয়ে গেল।আমার তখন মনে হচ্ছিল যে ভাইয়ার ধোন টা মনে হয় অনেক বেশি ছোট।তাই হয়তো সে আমার নুনু নিয়ে খেলা করবে।সে আমাকে বলল তোমার নুনুর মাথয় এগুলা কি?আমি বললাম এগুলা মদন জল।তখন সে আমাকে বলল তুমি অনেক বড় হয়ে গেছ তাই না?আমি আর দেরি করতে পারছিলাম।তাই তাকে বল্লাম......আরে দিলে দেন না দিলে খাড়া কইরা রাইখেন না।সে আমাকে বলে বুঝলাম না তোমার কথা।আমি আর দেরি না করে (সে বিছানার পাসে বসে ছিল)তার দুধ এ এক হাত দিয়ে টিপা আরাম্ভ করলাম।আর এক হাত দিয়ে তার চুল ধরে তাকে Kiss করতে আরম্ভ করলাম।দুধ গুলা টিপতে যে কি মজা লাগছিল তা আপনাদের দিয়ে না টিপালে বুঝাতে পারব না।ঠোট যে কতোটা মধুর লাগছিল আমার কাছে।এ অবস্তাতে সে গংড়াছে।কিন্তু আমি Kiss করাতে সে কোন শব্দ করতে পারছিল না।আমি তাকে বিছানাই সোয়াতেই সে আমার উপরে উঠে বসল।আমি মাত্র ৪৮ কেজি ।আমি একটু ভই পেলাম।ভাবলাম সে হইত আমাকে কিছু বলবে।ঠিক তাই হল।কিন্তু ভাবান্তর ছিল কিছুটা ভিন্ন।সে আমাকে বলে আজকে আমি তোর ওই সোনার ঝাল মিটিয়ে ছারব।আমি মনে মনে অনেক খুসি হলাম।সে তার পরনের জামা খুলে ফেল্ল।শুধু মাত্র ব্রা পরা।তাকে দেখেই আমার মাথা নস্ট হয়ে গেল।মনে হচ্ছিল আইশা টাকিয়া আমার সামনে দুধ বের করে আমার উপর বসে আছে।দেন সে তার ব্রা টাও খুলে আমার সমনে দুধ গুলা বের করে দিল।আমি আর খুশি সাম্লাতে না পেরে তার দুধ টিপ্তে টিপ্তে তাকে জরিয়ে ধরলাম।আর বললাম আমি আজকে আপনাকে চুদে আপনার ভোদার সব মাল বের করে খাব।ওনেক দিন ধরে আপনার ভোদাই মাল ঢালব বলে বসে আছি।আজকে আমার হাতে এই সুযোগ আসছে।সে আমাকে বলে তোর ওই বারাটা আমার ভোদাই ভরে দে আমার ভোদাই চুল্কাচ্ছে।আমার আগে থেকেই মাল ধনের মাথায় এসে বসে আসে।তাই তাকে বললাম আমার মাল টা ফেলে ঢুকাতে হবে।তা না হলে আমি আপনাকে বেশিখন চুদতে পারব না।সে মুখ দিয়ে Suck করতে সুরু করল।আমি কিছুটা অবাক হলেও Enjoy করছিলাম।আনন্দে আমার মুখ দিয়ে বার বার এক কথা বের হচ্ছিল......খা খা আমার মাল খেয়ে তোর পেট ভরে নে......আহ...আহ.........আহ...খা খা...চুতমারানি আমার পুরা মালটা খাবি।বলতে বলে আমার সব মাল আমি ভাবি/মাগির মুখে ঢেলে দিলাম।সেও সব মাল খেয়ে নিল।এবার সুরু হল আসোল খেল।আমি তার দুধ গুলা আলু ভরতা বানাচ্ছিলাম আর সে Sex এ কাতরাচ্ছিল।আমি আকটা আগুল তার ভোদাই ফিট করে সমানে কিচতে থাকি......সে আনন্দে আমাকে বলে সালার বেটা আমার তোর পুরা ধোন টা চাই।আমার এতে হবে না।আমি বললাম ঠিক আসে তাহলে আমার থোন টা মুখে নিয়ে দার করিয়ে দেন।এ কথা বলতে বলতেই সে আমার আখাম্ববা টা তার মুখে নিয়ে এক রাম চূষা দিল।পুরা ধোনটা মুখে নিয়ে একবার বের করসে আর এক বার মুখে নিচ্ছে।আমার মামা আবার Strong হোয়ে গেসে মনে হচ্ছে সব খেয়ে ফেল্বে......এ অবস্থাতেই আমি তার ভোদাই আমার মেশিন তা ফিট করে একটা রাম ঠাপ দিলাম।তার একবার মাল বের হয়েছে বলে খুব একটা কস্টো করতে হলো না।তবে মাগির ভোদাডা ভিষন টাইট। আমার সোনা ঢুকাতেই সে আমাকে ধরে Kiss করতে লাগল।আর মুখ থেকে বের হচ্ছিল মধুর সুর......আমাকে আজকে প্রান ভরে চুদবে।টুমি না আমাকে চোদার জন্য অনেক অপেখহা করেছ।আজকে আমার ভোদার সব পানি তুমি বের করে দাও।আ কথা শুনে আমি ১৫০সি সি Pulsar এর গোতি নিয়ে দিলাম ঠাপের পর ঠাপ তার মুখ থেকে সুখের আনন্দে Sound এল......খাঙ্কিরপোলা আরো জোরে জোরে চুদ আমারে।আমার তল পেত বরাবর মার।আহ......আহ...এইতো......এইতো হছে......কিরে...চোদ......চোদ...ওরে......ওরে...কি আরাম।আমার বাপের জনমেও আমাকে কেও এভাবে চোদেনিরে......আহহহহহহ......আহহহহহ...এরকম আরো অনেক শব্দ বের হচ্ছিল তার মুখ থেকে।চোদাচুদির এক পরযাই আমাকে টেনে জরিএ ধরে।আমাকে খামসিও দিতে থাতে।তখন বুঝলাম তার মাল বের হচ্ছে।আর আমাকে বলছে কিরে চোদানির পো...চোদ না...আরো জোরে দে...আহহহহহহহহহহহহহহহহহ......আহহহহহহহহহহহহহ।আর আমিও রাম ঠাপ দিয়ে আমার মাল মাগির ভোদাই ঢেলে দেই।এ ভাবে বেস কিছু দিন আমি তাকে চুদে গেলাম।টারপর খবর পেলাম ওনার জামাইর Problem আছে।তার পরে খবর পেলাম সে আমার মত অনেক্কেই দেয়।

No comments:

Post a Comment