Monday, February 3, 2014

সিস্টারহুড


এডমন্টনের পাট
চুকিয়ে টরোন্টোতে এসেছি তিনমাস হলো।
ইউঅফটিতে তখন ঢুকতে চেয়ে পারি নি,
আলবার্টাতে যেতে হয়েছিল, সেই দুঃখটা ছিল
টরোন্টোর ওপর। চাকরী আর গার্লফ্রেন্ড
জুটে যাওয়ায় বাঙালী সমাজের
তোয়াক্কা না করে বেলার
সাথে এপার্টমেন্টে উঠলাম।
বেলা হচ্ছে ইসাবেলা মোরালেস আলবার্টায় আমার
সাথেই পড়ত সেখানে থেকেই পরিচয়। ল্যাটিন
মেয়েদের সাথে ভারতীয় উপমহাদেশের মেয়েদের
অনেক মিল আছে। বেলা পেরুভিয়ান। লাইফে এই
একজন মেয়েকে পেলাম যে জেনুইনলী আমার জন্য
কেয়ার করে। ও আমার এক সেমিস্টার আগে কাজ
পেয়ে এখানে এসেছে। থিসিসের জন্য
সামারটা এডমন্টনে রয়ে যেতে হয়েছিল।
মিসিসাগা আর ওকভিলের মাঝে এক বেড এক বাথের
এপার্টমেন্ট। সকালে উঠে কোন রকমে সিরিয়াল
গুজে অফিসে যাই, বেলাকে ড্রপ করে চার ব্লক
পরে আমার অফিস, আবার সন্ধ্যায় ওকে পিক আপ
করে টিভি দেখতে দেখতে রান্না। দেশের
বাইরে এসে এই প্রথম সময়টা একটু এনজয় করতে শুরু
করেছি। লিভটুগেদার অর হোয়াটেভার, ইট ফীলস
গুড। আই লাভ হার, শী লাভস মী। ঢাকায় জানাইনি,
জানানোর প্রয়োজনও দেখছি না।
রাতে বেলাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে যাই,
মাঝে মাঝে যখন টের পাই আমার
গায়ে পা তুলে বেলাও
আমাকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ঘুমাচ্ছে, তখন খুব
শান্তি অনুভব করি। টিভিতে চিলির মাইনারদের
রেসকিউ দেখতে দেখতে বেলা বললো, কারমেন
ইমেইল করেছে, নেক্সট উইকে আসবে। কারমেন
মোরালেস, বেলার বড় বোন, ওর চেয়ে দশ বছরের
বড়, মানে পয়ত্রিশের মত বয়স তো হবেই।
জানি না ওদের দেশেও বয়স ভাড়ায় কি না,
তাহলে আরো বড় হতে পারে। কারমেনের অনেকদিন
থেকেই আসার কথা, শেষমেশ আসছে তাহলে। আমি খুব
অস্বস্তি বোধ করতে লাগলাম। এত ছোট বাসা,
এক্সট্রা একজন লোক এলে কোথায় থাকবে, আর ইন ল
মার্কা লোকজন এসব ডীল করতে মন চাচ্ছিল না।
মুখে কিছু বললাম না, বেলা মন খারাপ করতে পারে,
কয়েক সপ্তাহ চোখ কান বুজে সহ্য করে যেতে হবে।
এয়ারপোর্টে পিক আপ
করতে যেতে যেতে বেলা বললো, তানিম অনেস্টলী,
তুমি কি রাগ হয়ে আছো? - নো, নট এ্যাট অল, হোয়াই
ডু ইউ থিংক সো - উমম, গত কয়েকদিন ধরে গুম
হয়ে আছো, কোথাও তাল কেটে গেছে - লিটল
এ্যাংশাস মে বি, ডোন্ট ওরি এবাউট ইট, আমার
কখনো সিবলিং ছিল না হয়তো তাই - আমার
হয়তো উচিত হয়নি কারমনকে আমন্ত্রন
জানানো আমি খুব চেষ্টা চালালাম কথা যেন
ঝগড়ায় মোড় না নেয়। আসলে দুজন মানুষ
একসাথে থাকার মধ্যে কত কি যে আছে,
যেগুলো স্রেফ ক্যাম্পাসে প্রেম করে শেখার উপায়
নেই। ব্যাগেজ ক্লেইম থেকে কারমেনকে খুজে বের
করলাম, এগার ঘন্টার ফ্লাইট, আমাদের
ঢাকা জার্নির তুলনায় তেমন কিছু না, তবু বেশ
টায়ার্ড দেখাচ্ছে। হাত মিলিয়ে বললাম, টানিম
না বলতে হবে তানিম - হোয়াট ডাজ ইট মীন -
স্ট্রেঞ্জলী, আই ডোন্ট নো কারমেন গত তের চোদ্দ
বছর ধরে উইডো, ওর হাজবেন্ড ফিশিং বোটে কাজ
করত, কোনভাবে মারা গেছে। তারপর থেকেই একাই
আছে, মোস্টলী বেলাদের সংসার দেখছে।
গাড়ীতে বাসায় ফিরতে ফিরতে একটু হালকা বোধ
করলাম। এতটা হোস্টাইল মনোভাব না রাখলেও
চলতো। বেলা টের পেয়ে মন খারাপ করেছে।
কোনদিন আমার বাবা মা এলে ও যদি আমার মত
করে তাহলে আমিও বেশ কষ্ট পাব। এসব
ভাবতে ভাবতে আর ওদের কথা শুনতে শুনতে বাসায়
চলে এলাম। আমি এসপানিওল (স্প্যানিশ)
পুরোপুরি বুঝি না কিন্তু হাবভাব
থেকে কি বলছে মোটামুটি ধরতে পারি। প্রথম
প্রথম একটু সমস্যা হচ্ছিল, আগে বাসায় খুব
হালকা ড্রেসে, বলতে গেলে ল্যাংটাই থাকতাম,
সেটা বাদ দিতে হয়েছে। একটা বাথরুম,
বুঝে শুনে কাজ করতে হচ্ছে সেখানেও। বেলার
সাথে গল্প গুজব আর খুনসুটিও স্থগিত। সবকিছুর
মধ্যে কারমেনের উপস্থিতি। আর দুবোনের সম্পর্ক
যে এত গভীর ছিল বেলা কখনও বুঝতে দেয় নি।
ওরা ঘন্টার পর ঘন্টা অনর্গল কথা বলে, আমি বাধ্য
হয়ে ইন্টারনেট নিয়ে পড়ে থাকি। অফিস
থেকে ফিরতে ফিরতে বেলা বললো, ইউ নো আই ওয়াজ
ওয়ান্ডারিং, মেই বি আই শুড হায়ার এ জিগোলো ফর
কারমেন - হোয়াট? কেন? - শী ইজ লিভিং উইথ
হারসেল্ফ অল দিজ ইয়ার্স, মিসিং এভরিথিং -
কারমেন তোমাকে বলেছে? - নাহ, তা বলে নি,
কিন্তু আমি সেন্স করি - ইউ নেভার নো, আরেকজনের
কি ভাবছে কখনই বুঝতে পারবে না - শী'জ মাই
সিস্টার ... এর মধ্যে একদিন
নায়াগারা থেকে ঘুরে এলাম। কারমেন খুব টীজ
করছিল আমাকে। ও বললো, ইউ ডোন্ট লুক লাইক
ইন্ডিয়ান, ইউ লুক লাইক এ্যান আরাব - কি জানি,
হয়তো মিডলইস্টের কিছু ইনফ্লুয়েন্স থাকতে পারে,
মিডলইস্ট তো আর ইন্ডিয়া থেকে দুরে না -
হোয়াট'স ইওর রিয়েল এথনিসিটি - জানি না।
কালচারাল এথনিসিটি বাঙালী। কিন্তু
বাঙালী কোন রেইস না। একচুয়ালী মোস্ট
ইন্ডিয়ান, বিশেষ করে নর্থ ইন্ডিয়ান
তারা মিক্সড রেইস। নট দ্যাট ডিফরেন্ট ইউ ফোকস।
কিছু ককেশিয়ান, কিছু ব্ল্যাক, আর কিছু মঙ্গোলয়েড
মিক্সড - তুমি কি কে নর্থ কে সাউথ ডিটেক্ট
করতে পারো? - আমি বাংলাদেশের, যেটা ঠিক
ইন্ডিয়া নয়, তবে এখানে আসার পর যেহেতু সবাই
ইন্ডিয়ান, মোটামুটি বলতে পারি কে নর্থ
কে সাউথ কারমেন ভালই নলেজেবল। খুব স্পিরিটেড
পার্সন, তর্কে হাল ছেড়ে দেবার পাত্র নয়। বেলার
অপজিট। ওরা অবশ্য নিজেদের
আইডেন্টিটি নিয়ে বেশ কনফিউজড। না স্প্যানিশ,
না ইনকা। কয়েকদিন পর বেলা আবার সেই
জিগোলো প্রসঙ্গটা তুললো। আমি বললাম,
তুমি আসলেই সিরিয়াস? - আই থিংক সো -
জিগোলো থেকে এইডস হবে, সেটা জানো? আর
কারমেন কি তোমাকে বলেছে, না শুধু
অনুমানে আসলে জগতটা বড়ই সেক্সুয়াল,
আমরা যতটা স্বীকার করি তার
চেয়ে বেশী তো বটেই।
কারমেনকে দেখে আমি যে প্রভাবিত হই নি,
তা নয়। খুব টাইট ফিগার, যত্ন করে রেখেছে।
পয়ত্রিশ না পচিশ প্রথম দেখায় বোঝা যায় না।
বেলার কথা সত্যি হলে কারমেন সেক্স করার জন্য
নাকি ফেটে পড়ছে। কথাবার্তার ছলে ও
আমাকে স্পর্শ করে, কিন্তু এই
দেশে এগুলো স্বাভাবিক। রাতে এসব
ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম। পরদিন
সকালে অফিসে যেতে যেতে সাহস
করে বেলাকে বললাম, এত
ঝামেলা করে জিগোলো হায়ার করার কি দরকার,
কারমেনের মনোভাব নিয়ে তোমার
কথা যদি সত্যিই হয়, তাহলে আমিই একবার না হয়
করে দিতে পারি সাথে সাথে বিস্ফোরন।
বেলা তার ব্যাগটা ছুড়ে মেরে বললো, হোয়াট ডিড
ইউ সে? ইউ বাস্টার্ড, #$$##@ সারাদিন বহুবার
কল দেয়ার পরও বেলা ফোন ধরলো না। অফিসের
ল্যান্ড লাইন, সেল ফোন অনেক চেষ্টা করলাম।
না পেরে ছুটি নিয়ে ওর অফিসেই চলে এলাম। গুম
হয়ে আছে। আমাকে দেখেও চোখ তুললো না। আমার
উচিত ছিল আরেকটু ডিপ্লোম্যাটিক ওয়েতে বলা।
যাহোক, যা হওয়ার হয়ে গেছে। এখন
তো পেছনে ফিরে যাওয়ার সুযোগ নেই।
বিকেলে বাসায় এসেও কথা বন্ধ। কারমেন বললো,
কিছু হয়েছে? আমি বললাম, ডাজ সীম লাইক
বেলা রুমে দরজা চেপে যে গুম হয়েছিল, সারারাত
কারো সাথে কথা বললো না। আমি অবশ্য কোন কেয়ার
না করে কারমেনের
সাথে বসে টিভি হাসি ঠাট্টা করে বেলার
পাশে ঘুমোতে গেলাম। তখনও ফোস ফোস
করছে মেয়েটা। গায়ে হাত দিতে ছুড়ে ফেলে দিল।
বাধ্য হয়ে মুখ ঘুরিয়ে ঘুমিয়ে গেলাম। পরদিন
সকালে একসাথে অফিসে যাচ্ছি বেলা বললো, এই
যদি তোমার মনে থাকে,
তাহলে যা ইচ্ছা করো আমি বললাম, অনেস্ট টু গড,
আমি এরকম কখনই চিন্তা করি নি, তুমি বারবার
জিগোলো প্রসঙ্গ তুলছিলে, তাই কি ভেবে ভুল
করে বলে ফেলেছি, রিয়েলী স্যরি আমি যত
ডিফেন্ড করতে যাই ও তত খেপে ওঠে। বুঝলাম চুপ
মেরে যেতে হবে, একসময় বলতে বলতে ও
এমনিতে শান্ত হবে।
এভাবে দেখতে দেখতে আরো কয়েকদিন
গিয়ে ইউকেন্ড এলো। বেলা তখনও
পুরোপুরি স্বাভাবিক হয় নি। আমার
সাথে সরাসরি কথা বন্ধ, শুধু সবার
সামনে বসে পরোক্ষভাবে কথা বলে। আর এই
মেয়েটা মাঝে মাঝে এত হেড গেমসে জড়িয়ে যায়,
বিরক্তিকর। আমি অবশ্য শৈশব থেকে মেয়েদের
সাথে মিশে অভ্যস্ত, মেয়েদের সাইকোলজি ভাল
বুঝি, এসবে তুকতাকে কাবু হওয়ার প্রশ্ন আসে না।
যাহোক, রবিবার বিকেলে লোকাল ফুড
ফেস্টিভালে পেটপুরে খেয়ে আসার সময় এক বোতল
ওয়াইন নিয়ে এলাম। সাবসিডাইজড ফেস্টিভাল,
সস্তা পেয়ে বেশীই খেয়ে ফেলেছি। তরল
পেটে ঢেলে গল্পে গল্পে পরিস্থিতি তখন
স্বাভাবিক। বেলা আমার গায়ে হেলান
দিয়ে আধশোয়া হয়ে কথা বলে যাচ্ছিল। ডেসপারেট
হাউজওয়াইফ দেখছিলাম আর
একটানা পরচর্চা করে যাচ্ছিলাম। এই
ব্যাপারটা সবদেশেই একরকম। আগে ভাবতাম শুধু
বাঙালীরা পরচর্চায় ওস্তাদ, কিন্তু
পরে দেখেছি দুনিয়ার সবদেশের লোক
ঘুরেফিরে সেই একই। বেলা একটু বেশীই তরলায়িত
হয়ে গিয়েছিল। ও আমার কোলে মাথা রেখে মুখ
গুজে রইলো। চোখ বুজে এক হাত দিয়ে আমার কোমর
জড়িয়ে ধরলো। এটুকু এদেশে নো বিগ ডীল।
তবে কারমেন দৃশ্যটা দেখে টিভির
দিকে তাকিয়ে কথা বলতে লাগলো। ছোটবোনে আর
তার বয়ফ্রেন্ডের অন্তরঙ্গ কাজকর্ম
দেখে হয়তো আনইজি ফীল করছে। কিন্তু
বেলা মনে হয় স্থান কাল পাত্র ভুলে গেছে।
সে আমার পুলওভারের তুলে ভেতর দিয়ে পিঠে হাত
বুলিয়ে দিতে লাগলো। আমি টের পাচ্ছিলাম বেলার
নিঃশ্বাস ভারী হয়ে এসেছে। ও গল্প করা বাদ
দিয়ে মনোযোগ দিয়ে আমার পিঠ ম্যাসাজ
করে দিচ্ছে। কারমেন আর আমার মধ্যে কথাও ক্রমশ
কমে যাচ্ছিল। হঠাৎ কি হলো বেলা আমার
কোলে উঠে বসে ঠোটে ঠোট লাগিয়ে গাঢ় চুমু
দেয়া শুরু করলো। আমি ফিসফিস করে বললাম, শী'জ
ওয়াচিং - দেখুক - ওকে দেন
আড়চোখে তাকিয়ে দেখলাম, কারমেন মুখ চোখ শক্ত
করে টিভির দিকে তাকিয়ে আছে।
উঠে যেতে পারছে না, বসেও থাকতে পারছে না।
বেলা আমার মুখটা হা করিয়ে জিভটা টেনে নিল
ভেতরে। ও এটা প্রায়ই করে। ওয়াইনের মিষ্টি গন্ধ
ওর মুখে। আমি নিজেও তখন আধ মাতাল হয়ে আছি।
জিভটা ধরে চুষতে চুষতে ব্যাথা বানিয়ে দিচ্ছিল
মেয়েটা। জিভ শেষ করে ঠোট নিয়ে পড়লো।
বুনো হয়ে উঠেছে ও। লালা দিয়ে আমার পুরো মুখ
কামড়ে চুষে ফেলতে লাগলো। আমি মাঝে মাঝে চুমু
দিয়ে যেতে লাগলাম। দু হাতের মুঠিতে আমার চুল
ধরে কানে জিভ
দিয়ে ভিজিয়ে দিতে লাগলো বেলা। ওর রোখ
চেপে বসেছে। ধাক্কা মেরে সোফায় ফেলে ঘাড়
কাধে দাত দিয়ে বাচ্চাদের কামড়ে দিচ্ছিল।
এরকম ও স্বাভাবিক সময়েও করে না।
আজকে কি যে হয়েছে। কারমেন সেই যে এক
দৃষ্টিতে টিভি দেখছে, একদম নিশ্চুপ। শুধু
ডেসপারেটের গ্যাবি (ইভা) কার সাথে যেন
ঝগড়া করছিল, সেটাই শোনা যাচ্ছে।
ধস্তাধস্তি করে আমার পুলওভার
টেনে খুলে ফেললো বেলা। বহুদিন পর আমার
নিপলগুলোতে মুখ দিলো ও। অনুরোধ করলেও সাধারনত
চুষতে চায় না, ও বলে ছেলেদের নিপলে চোষার মত
কিছু নেই। পালা করে আমার
শুটকো নিপলগুলো চুষতে চুষতে বুকের লোম টানছিল
বেলা। আমি অনুমান করার চেষ্টা করছি ও কতদুর
যাবে। হয়তো কিছুক্ষনেই খান্ত দেবে। টায়ার্ড
হয়ে সত্যি সত্যি উঠে গেল। আমি উঠে বসে টিস্যু
দিয়ে ওর লালা মুছতে যাচ্ছি বেলা বললো, নট
সো ফাস্ট, আই এ্যাম নট ডান ইয়েট ও লাইট
টা নিভিয়ে আমার গায়ে ঝাপিয়ে পড়লো আবার।
যদিও টিভির আলোতে আমাদের অবয়ব সবই
বোঝা যাচ্ছে। আমার দুপায়ের ওপর
বসে জামাটা খুলে নিল বেলা। ব্রা খুলে ওর টেনিস
বল সাইজের স্তন দুটো উন্মুক্ত করে দিল।
বুকে পেটে চুমু দিতে দিতে দুধগুলোকে আমার
শরীরের সাথে ঘষতে লাগলো। অন্ধকারে টেনশন
কেটে গিয়ে আমি ভীষন উত্তেজিত হয়ে আছি।
কারমেনের সামনে হোক আর বেডরুমে গিয়ে হোক,
বেলাকে আজকে এমন ফাক করবো যে দরকার হলে দু
তিনবার মাল বের করবো। কিন্তু বেলা টীজ করেই
যাচ্ছে। চুমু খেতে খেতে ট্রাউজারের কিনারায়
এসে ঝটকা টানে নামিয়ে ফেললো।
খাড়া হয়ে থাকা ডান্ডা বেরিয়ে পড়লো বাইরে।
আমি মাথা ঘুরিয়ে কারমেনকে দেখে নিলাম। ও
এখনও টিভি দেখছে। আমি ভাবছি, আচ্ছা ও কেন
উঠে যাচ্ছে না। ছোট বোন তার বয়ফ্রেন্ডের
সাথে চোদাচুদি করতে যাচ্ছে আর ও
কি বসে বসে দেখবে? মানুষ বড় আনপ্রেডিক্টেবল।
বেলা ভনিতা না করে নিজের স্কার্টের বোতাম
আলগা করে খুলে ফেললো। পা উচু
করে টেনে প্যান্টি খুলে একদম ল্যাংটা হয়ে গেল
বোনের সামনে। অবশ্য ওরা দেখেছি নিজেরা খুব
সহজে নিজেদের সামনে নেংটো হয়। এবার শুধু
পার্থক্য আমিও আছি। ও নীচের দিকে বসে আমার
নুনুটা মুখে পুরে নিল। বিদেশী মেয়েরা সবাই
ছেলেদের নুনু খাওয়ার আর্ট টা রপ্ত করে নেয়,
যেটা বাঙালী মেয়েরা জানে না, জানতেও চায়
না। ও জিভ পেচিয়ে নুনুর মাথায় এমন করে আদর
মেখে দিচ্ছিল যে বিস্ফোরন হয় হয় অবস্থা।
বেলা আমার হাত পা টান টান
হয়ে যাওয়া থেকে বুঝতে পারে যে হয়ে যায় যায়
অবস্থা। ঠিক তখনই ও
থামিয়ে দিয়ে বীচি চুষতে থাকে। বার বার আমার
অর্গ্যাজমের দ্বারপ্রান্ত থেকে ফিরিয়ে আনছিল,
খুবই ক্রুয়েল গেইম। এক্সট্রিম ইরোটিক।
আমি নিজেও বেলার ভোদা খাওয়ার সময় এটা করি।
লালায় ভিজিয়ে পালা করে হাত দিয়ে ম্যাসাজ
করে দিল নুনুটাকে। উত্তেজনায় এমন অবস্থা আমার
পক্ষে প্যাসিভ থাকা ক্রমশ কষ্টকর হয়ে দাড়ালো।
আমি উঠে গিয়ে বেলাকে শুইয়ে দিতে চাইলাম। ওর
ভোদায় নুনুটা ঠেষে দিতে হবে। কিন্ত বেলাও
ফাইস্টি। সে কারমেনকে এক পলক
দেখে দাড়ানো অবস্থায় আমার কোলে উঠলো। হাত
দিয়ে আমার নুনু ঢুকিয়ে দিল ওর ভোদায়।
এভাবে ওকে কয়েকবার আগেও চুদেছি। ওর পাছার
তলে দিয়ে কোলে রেখে দাড়িয়েই বেলার
পুরো শরীর ধরে আমার নুনুর ওপর
ওঠা নামা করাতে লাগলাম। ভোদার
ভেতরে এবড়ো থেবড়ো গ্রুভ
গুলোতে ধাক্কা খেয়ে ধোনের মাথায় বিদ্যুতক্ষরন
হয়ে যাচ্ছিল। বেলা আমার ডান হাতের
মধ্যমা ধরে ওর পাছার ফুটোয় চেপে দিল।
সাধারনত আঙ্গুলে কন্ডম পড়ে নিই, আজ আর সে সুযোগ
পাই নি, আর এত একসাইটেড ছিলাম, এসব মনেও
পড়ে নি। মধ্যমা পাছায় গেথে নুনুর ঠাপের
সাথে তাল মিলিয়ে পাছার
মধ্যে আনা নেয়া করতে লাগলাম। একসময় টায়ার্ড
হয়ে উডেন ফ্লোরে শুইয়ে দিলাম বেলাকে। একদম
কারমেন যেখানে বসে আছে তার সামনেই।
কারমেনের সাথে চোখাচোখি হয়ে গেল। ও আর এখন
মুখ ঘুরিয়ে নেই। সরাসরি তাকিয়ে আমাদের
চোদাচুদি দেখে যাচ্ছে। এক পলক
দেখে মনে হচ্ছিল কারমেন হয়তো উত্তেজিত
হয়ে আছে। ওর এক হাতে বুকে কাপড়ের ওপর
দিয়ে দুধ চেপে আছে। আরেক হাত খুব সম্ভব
প্যান্টের ভেতরে। বেশীক্ষন তাকিয়ে থাকি নি। ও
হয়তো ক্রিপি ভাবতে পারে। বেলার এক
পা কাধে নিয়ে আরেক পা ভাজ করে কাত
হয়ে চোদা দেয়া শুরু করলাম। ভোদা থেকে বের
হওয়া লুবে পিচ্ছিল হয়ে আছে ভেতরটা। ওর হাত
আমার হাতের মধ্যে।
ঠাপাতে ঠাপাতে দেখছি বেলা চোখ বুঝে ঠোট
কামড়াচ্ছে। চুলগুলো এলোমেলো হয়ে খুব
সেক্সী লাগছে ওকে। বেলা বলছে, হার্ডার বেইব,
হার্ডার। আমি ওকে পুরোপুরি চিত
করে তর্জনী লালায় ভিজিয়ে ওরে ক্লিট
টা নেড়ে দেয়া শুরু করলাম তখন। অর্গ্যাজম
দিতে হলে ক্লিট নেড়ে দেয়ার বিকল্প নেই। কিন্তু
ঠাপ দিতে দিতে ক্লিট ঠিকমত নেড়ে দেয়া বেশ
কষ্টকর। না দেয়া যায় ঠাপ, না দেয়া যায় শৃঙ্গার।
বেলা চোখ মেলে বললো, ইট মি আমি বললাম, নাউ -
ইয়েস, আই'ম রেডী টু রীচ নুনু বের করে, উবু হয়ে ওর
ক্লিটে জিভ লাগালাম আর মধ্যমা তর্জনীতে কন্ডম
লাগিয়ে ওর ভোদার গর্তে ঢুকিয়ে দিলাম।
কারমেনের
উপস্থিতিতে লিবিডো বেড়ে গেছে দশগুন। আঙুল
দুটো উপরের দিকে বাকা করে ভোদার ভেতর
হাতড়ে যেতে লাগলাম। খাজকাটা গ্রুভগুলো পার
হয়ে মুত্রথলীটার নীচে জি স্পট এরিয়াতে চাপ
দিতে লাগলাম। বেলা যেভাবে উত্তেজিত হয়ে ছিল
দু মিনিটও লাগল না। ও যখনই উমমম শব্দ
করেছে জিভের সমস্ত শক্তি দ্রুততায়
দিয়ে লিংটাকে নাড়তে লাগলাম। আঙুল
দিয়ে ভোদার ভেতরে সামনের দিকে চাপ দেয়াড়
সাথে ভীষন চিৎকার দিয়ে অর্গ্যাজম করলো বেলা।
গাশার ছেড়ে মুখটা ভিজিয়ে দিয়েছে। ওয়াইনের
স্মেল। মুখ তুলে আড় চোখে কারমেনকে দেখে আবারও
চুদতে গেলাম বেলাকে। কারমেন ওর ব্রার
ভেতরে হাত দিয়ে নিজের দুধ নিজেই চাপছে।
পা দুটো মেলে দিয়েছে আমাদের দিকে। অন্য হাত
দিয়ে যতদুর বুঝতে পারছি প্যান্টের
ভেতরে মাস্টারবেট করছিল।
মিশনারী স্টাইলে ধাক্কা দিয়ে যাচ্ছিলাম,
বেলা চোখ মেলে বললো, ফাক হার আমি বললাম, আর
ইউ ক্রেইজী - নো, ফাক হার। নাউ বেলা আদেশের
স্বরে বললো। এক মুহুর্ত ভেবে নেয়ার
চেষ্টা করলাম উচিত হবে কি না। দেয়ার'স
নো টার্নিং ব্যাক। নেশা ছুটে সকালে যখন ঘুম
ভাঙবে হয়তো সবাই অস্বস্তিতে পড়ে যাবো।
আমি কারমেনের দিকে তাকালাম। সে জামার ভেতর
থেকে হাত বের পায়ের ওপরে রেখেছে।
বেলা আবার বললো, আই ওয়ান্ট ইউ টু ফাক হার
বিফোর মি আমি ওর ভোদা থেকে নুনু বের
করে উঠে দাড়ালাম। ধীর পায়ে হেটে কারমেনের
সামনে এসে দাড়ালাম। খাড়া নুনুটা কারমেনের
দিকে তাক করে আছে। কাউকে কিছু বলতে হলো না।
কারমেন নিজে থেকে হাত দিয়ে মুঠোর মধ্যে নিল
আমার নুনু। যত্ন করে আদর করে দিতে লাগল। একবার
নুনু একবার বীচি পালা করে দুহাত দিয়ে ম্যাসাজ
করে দিল। একবারও আমার দিকে না তাকিয়ে শার্ট
আর ব্রা খুলে ফেললো। বড় বড় দুটো দুধ, বেলারগুলোর
চেয়ে বেশ বড়। এক হাত দিয়ে আমার নুনু
নাড়তে নাড়তে প্যান্ট খুলে নেংটো হয়ে গেল
কারমেন। অনেকদিন পর বেলা ছাড়া অন্য নারীদেহ
দেখছি। কর্মঠ পেটানো শরীর কারমেনের। ভীষন
উত্তেজিত বোধ করতে লাগলাম। কারমেন সোফায়
শুয়ে আমাকে ধরে তার গায়ের ওপর ওঠালো। ও
নিজে হাত দিয়ে নুনুটা গেথে দিল ও ভোদায়। আমার
মাথা চেপে ধরলো ওর দুধগুলোর ওপর।
ফোলা ফোলা শক্ত চামড়ার বোটা,
অল্পবয়সী মেয়েদের মত কোমল নয়।
আমি আস্তে আস্তে ধাক্কানো শুরু করেছিলাম। কিন্তু
কারমেন নিজেই আমার পাছায় দু হাত দিয়ে গায়ের
জোর দিয়ে ঠাপিয়ে নিচ্ছিল। ওর গায়ে এত
শক্তি কল্পনা করি নি। হাতের থাবা দিয়ে আমার
কোমর সহ পাছা ধরে যেভাবে আনা নেয়া করছিল,
যেন আমি একটা খেলনা। এসপানিওলে বিরবির
করে কি যেন বলছিল। ওর ধাক্কায় আমার
বীচিগুলো ওর বালে ভরা পাছার ফুটোয় বার বার
সুড়সুড়ি দিয়ে যেতে লাগলো। আমি বললাম, আই
ক্যান্ট হোল্ড ইট এনি মোর, আই'ম গনা কাম
এনি মোমেন্ট। কারমেন
কানে না নিয়ে ঠাপানো চালিয়ে যেতে বললো।
মিনিট দুয়েকের মধ্যে হড়হড় করে মাল
ঢেলে দিলাম ওর ভোদায়।
সকালে উঠে দেখি ওরা কেউ নেই, শুধু
আমি ল্যাংটা হয়ে সোফায় ঘুমুচ্ছি।
তাড়াতাড়ি পাজামাটায়
সেধিয়ে বেডরুমে উকি দিলাম। বেলা আর কারমেন
যার যার রুমে ঘুমোচ্ছে। পরে ব্রেকফাস্ট
করতে করতে সবাই কথা বললাম, হাসাহাসি করলাম,
যেন কাল রাতে কিছুই হয় নি। বিশেষ
করে বেলা কিছুই বললো না। মিড উইকে অফিস
থেকে ফিরছি হঠাত করেই বেলা প্রসঙ্গটা তুললো,
বললো, তুমি কারমেনকে ফাক
করতে চাইলে আমি বাধা দেব না, কিন্তু সেটা যেন
আমার চোখের আড়ালে না হয়। র*য়্যাল ওন্টারিও
মিউজিয়ামে গেলাম একদিন, সবাই মিলে।
ওরা দুজনে নেটিভ এ্যামেরিকান আর্টসের
ব্যাপারে খুব সেনসিটিভ। ওদের
এনসেস্ট্রি নিয়ে কথা বলছিলাম। আমি বললাম,
আসলে মিক্সড এনসেস্ট্রি বেশ ইন্টারেস্টিং,
বিশেষ করে বিজয়ী এবং বিজিত দুই লিনিয়েজই
যদি নিজের মধ্যে থাকে, কারমেন তোমার
কি ধারনা - ওয়েল, ইটস স্ট্রেঞ্জ, হাহ! পার্ট অফ
মি হেইটস স্পেন ফর হোয়াট দে ডিড, আদার পার্ট
অফ মি এ্যাডমায়ার্স দেয়ার আর্ট কালচার
ব্রেভারী। যখন টিনেজার ছিলাম তখন
নিজেকে স্প্যানিশ ডিসেনডেন্ট
ভাবতে ভালো লাগতো আর এখন
ইনকা ভাবতে ভালো লাগে আমি বললাম, হুম
ইন্টারেস্টিং। আইডেন্টিটি ইজ এ বিগ ইস্যু,
সবজায়গাতেই। ল্যাটিন আমেরিকার সাথে আমাদের
সাবকন্টিনেন্টের একটা মিল আছে, ওখানেও
আমরা মুলত মিক্সড রেইস। মুসলিম পপুলেশন যেমন
ইন্ডিয়ান লোকাল পপুলেশন আর মিডইস্টের মিক্স।
আবার নর্থ ইন্ডিয়ার আপার কাস্ট পপুলেশনও মিডল
ইস্ট ডিরাইভড। ইন্ডিয়ান আর্যরা এসেছে এখনকার
ইরান বা আনাতোলিয়া থেকে - আই থট দা ওয়ার্ড
আরিয়ান ইজ রেসিস্ট ইটসেল্ফ - ওয়েল,
জার্মানরা মিসইউজড করার পর থেকে হয়েছে।
বাস্তবতা হচ্ছে জামার্নদের সাথে আর্যদের কোন
সম্পর্ক নেই। ওরা স্রেফ প্রপাগান্ডার
কাজে শব্দটা ব্যবহার করেছে বাসায়
ফিরতে ফিরতে ওদেরকে রবীন্দ্রনাথের
গোরা গল্পটা বললাম। কারমেন শুনে বললো,
তুমি নিজেকে কি মনে কর, আই মীন, তোমার কোন
আইডেন্টিটি স্ট্রঙ্গেস্ট আমি বললাম,
এটা কি ট্রিক কোশ্চেন? - তুমি অফেন্ডেড
হলে বলার দরকার নেই আমি বললাম, জাস্ট কিডিং,
অফেন্ডের হওয়ার প্রশ্ব আসে না। অনেস্টলী আই
ডোন্ট নো। নির্ভর করে কে জানতে চায় কোন
পরিবেশ। যেমন দেশে থাকতে ভাবতাম লিবেরাল
বাঙালী। বাইরে এসে বাঙালী আড্ডায় হয়ে যাই
বাংলাদেশী বাঙালী। আবার নানা দেশের
নানা বর্নের লোকের মাঝে থাকলে ইয়েট
এ্যানাদার গাই ফ্রম সাবকন্টিনেন্ট।
বেলা হেসে বললো, তানিম মাঝে মাঝে দার্শনিক
হয়ে যায়, বিশেষ করে কেউ যদি প্যাম্পার
করে কারমেন বললো, হি'জ কুল। আই লাইক হিম
আমি বললাম, কারমেন হোয়াটস ইয়োর স্ট্রঙ্গেস্ট
আইডেন্টিটি কারমেন বললো, আই লাভ মাই
কান্ট্রি পেরু, আই লাভ ল্যাটিন কালচার। তবে আই
লাভ জিসাস টু, মেই বি লিটল মোর দ্যান
এভরিথিং এলস আমি বললাম, ও, তারমানে তোমার
ধর্ম তোমার মেইন আইডেন্টিটি, প্রেটী স্কেরী -
স্কেরী কেন? আমি বললাম, স্যরি,
হয়তো ততটা স্কেরী নয়, এ লিটল - বাট হোয়াই -
রিলিজিয়ন, ন্যাশনালিজম, রেসিজম এগুলো বরাবরই
বিপদজনক। উপকারের চেয়ে ক্ষতি বেশী করে। এর
মধ্য ধর্ম মোস্ট পোটেন্ট। আমার তো ধারনা বিশ্ব
শান্তির জন্য একনম্বর হুমকি ধর্ম। ধর্ম ইউনিটির
চেয়ে ডিভিশন তৈরী করে বেশী বাসায় এসেও
আড্ডা চললো অনেক রাত পর্যন্ত। আমাদের
বেডরুমে এসে টিভি ছেড়ে কথা বলছিলাম।
রাতে বেড়ে যাচ্ছে, বেলা ঝিমুচ্ছিলো, তবু কারমেন
রুম থেকে যায় না। আমি নিজেও টায়ার্ড
হয়ে গেছি, কিন্তু ভদ্রতা করে কিছু
বলতে পারছিলাম না। শেষে বেলা বাথরুম
থেকে ফিরতে ফিরতে বললো, সিস, আমাদের
ঘুমাতে হবে, কাল অফিসে যাবো। কারমেন মুখ
কালো করে বললো, ওহ ওকে, স্যরি ও একটু বিষন্ন
হয়ে উঠে দাড়িয়ে চলে যাচ্ছে এসময় বেলা বললো,
হোয়াই ডোন্ট ইউ স্লিপ উইথ আস? - মি? - হু আমার
বুকটা ধ্বক করে উঠলো বেলার প্রস্তাব শুনে। ও ওর
বড় বোনের নিঃসঙ্গতা অনুভব করে সেটা জানি।
তাই বলে এক বিছানায় তিনজন?
বেলা নিজে মাঝে শুয়েছিল। আমার চোখ থেকে ঘুম
কোথায় চলে গেছে। তিনজনই হয়তো জেগে ছিলাম
কিন্তু একদম নিশ্চুপ। সকালে ব্রেকফাস্ট
তৈরী করছি, কোন কারনে সবার মুখেই কথা কম, হুট
করে বেলা বললো, তানিম, আমি চাই তুমি আজ
অফিসে বেরোনোর আগে কারমেনকে ফাক
করো আমি বললাম, হোয়াট! কারমেনও
ভ্যাবাচ্যাকা খেয়ে গেছে। কিন্তু বেলা শান্ত
স্বরেই বললো, এখনই করো বেলা ক্রমশ জোর
করতে লাগলো। আমি কারমেনের
কাছে গিয়ে ট্রাউজার নামিয়ে ফেললাম।
কারমেনও একটা পাজামা পড়ে দাড়িয়ে আছে।
ফিতা খুলতে ওর ভোদা বেরিয়ে পড়লো। সেদিন
অন্ধকারে ভালোমত দেখি নি।
কালচে বাদামী বালে ভরে আছে। অনিয়মিত বাল
ছাটে বোঝা যায়। দু হাত
দিয়ে পাছা জড়িয়ে ধরে মুখ দিলাম কারমেনের
ভোদায়। যত্ন করে খেয়ে দিতে শুরু করলাম ওর
ক্লিট। এর আগে কখনও কোন দু বোনের
ভোদা দেখি নি। ওদের চেহারায় পার্থক্য আছে,
কিন্তু ভোদার ভেতরের স্ট্রাকচার আশ্চর্য
রকমভাবে এক। কারমেন দাড়িয়ে চোখ বুজে উপভোগ
করে যাচ্ছিল। এক হাত দিয়ে আমার চুলের
মুঠি ধরে আছে। একদম জিরো থেকে শুরু করায় বুঝলাম
অনেক ক্ষন খেতে হবে, অর্গ্যাজমের
উপযোগী করতে হলে। ওর ফোলা পেটানো পেশীবহুল
পাছায় হাত
বোলাতে বোলাতে নানা ভাবে লিংটার চারপাশ
আর মাথাটা জিভ দিয়ে নেড়ে যাচ্ছিলাম। অস্ফুট
শব্দ করতে শুরু করলো কারমেন। আমি আঙুল
ঢুকিয়ে দিলাম ভোদায়। শুধু লিং চাটাই যথেষ্ট
অর্গ্যাজমের জন্য তবে এসময় ভোদার গর্তে কিছু
থাকলে মেয়েদের বেশী ভালো লাগে। পনের মিনিট
পরিশ্রমের পর চাপা শীতকার করে অর্গ্যাজম
করলো কারমেন। আমি কোন
কথা না বলে ফ্লোরে ওকে টেনে ফ্লোরে শুইয়ে
দিলাম। ভীষন উত্তেজিত হয়ে আছি, চুদতেই হবে।
কারমেন ধাতস্থ হতে হতে ওর ভোদায় নুনু
ঢুকিয়ে পশুর মত ঠাপাতে লাগলাম। ধাক্কার
তালে তালে দুধগুলো থলথল করে নড়াচড়া করছিল।
এত বড় দুধের মেয়ে আমার ভাগ্যে কম পড়েছে।
হালকা রঙের বোটা। প্রথমে হাত
দিয়ে ভর্তা করতে লাগলাম। তারপর উবু
হয়ে একটা বোটা মুখে নিয়ে নিলাম। এত
জোরে ভোদায় নুনু ঢোকাচ্ছি যে ফ্যাত ফ্যাত শব্দ
করছে। কারমেনও বড় বড় নিঃশ্বাস নিচ্ছে।
উত্তেজনার বশে ও পাছার ফুটোয় হাত
দিয়ে ম্যাসাজ করে দিতে লাগলাম। কয়েক মুহুর্ত
শান্ত হয়ে পা দুটো কাধে তুলে নিলে নিলাম।
কারমেন বলে উঠলো, প্লীজ ডোন্ট স্টপ -
ওকে ভোদার লুব শুকিয়ে যাচ্ছে। অর্গ্যাজমের
পরে ভোদায় বেশীক্ষন রস থাকতে চায় না।
সর্বশক্তি দিয়ে কিছু ধাক্কা দিতে মাল বের
হয়ে গেল। গা দিয়ে তখন ঘাম বের হয়ে গেছে। ধোন
বের করে সোফায় গা এলিয়ে দিতে হল। এরপর
কারমেন যতদিন ছিল বেলার সামনে আরো বেশ
কয়েকবার আমরা সঙ্গম করেছি।
বেলা রুমে অন্যদিকে মুখ ঘুরিয়ে পাহাড়া দিত।

No comments:

Post a Comment