Saturday, February 21, 2015

তালহীন হরতালের মধ্যে একদিন


আমি তুহিন, আমার মামাত ভাই তিন মাস আগে প্রবাস থেকে দেশে এসে বিয়ে করে দুই সপ্তাহ থেকে ভাবীকে রেখে আবার চলে গেল প্রবাসে। ভাবীকে প্রথম দেখাতেই আমি কামনার আগুনে জ্বলছিলাম তাই মামাত ভাই যাবার পর প্রায় দুই মাস ভাবীর সাথে মোবাইলে কথা বলে আমার পাবাসী মামাত ভাইয়ের বউ সারা ভাবী কে পটিয়েছি। ভাবী ভাইয়ার কাছে প্রবাসে চলে যাবে আগামি মঙ্গল বার তাই গতকাল ভাবী কে অনেক কষ্টে ম্যানেজ করেছি উনার সাথে সোম বার দেখা করব।
ফুরফুরে মেজাজ নিয়ে রাতে  যখন টিভি ছেড়ে মনের সুখে গান গাচ্ছিলাম ঠিক তখন টিভির নিচে ব্রেকিং নিউজ সোম বার সকাল সন্ধ্যা হরতাল দেখে মনটা খারাপ হয়ে গেল।  তারপর, মোবাইল হাতে নিয়ে ভাবী কে কল করতেই বল্ল দেখ তুহিন আধুনিক জুগে হরতাল আর হরতাল নেই, সোম বার সকালে বুকে সাহস নিয়ে চলে আয় উত্তরা তারপর দেখতে পাবি হরতাল না গাছের তাল। আমি বললাম ঠিক আছে ভাবী আমি তুমার সাথে অবশ্যই দেখা করব। ভাবীর কথা সুনে মনে সাহস জুগিয়ে সোম বার সকাল বাসা থেকে ষ্টেশনে যেতেই দেখি ভাবীর কথা সত্য। মনে মনে চিন্তা করলাম আমি কোন জুগে থাকি ভাবীর মত এক জন মেয়ে মানুষ জানে দেশে হরতালের আর তাল নেই আর আমি তালহীন হরতাল নিয়ে এত চিন্তা করি কেন। চিন্তা ভাবনা বাদ দিয়ে কানে হেড ফোন লাগিয়ে কুপাকুপি পরিবহনের একটি বাসে করে চলে গেলাম উত্তরা। তারপর, ভাবীকে কল করতেই বল্ল - আমি শপিং করছি তাঁরাতারি চলে আস শপিং সেন্টারে। তারাহুরা করে  শপিং সেন্টারে ভাবীর সামনে যেতেই মাথা গরম হয়ে গেল। কথা না বারিয়ে ভাবীকে বলেই ফেল্লাম ভাবী তুমাকে জড়িয়ে দরে চুমু খেতে ইচ্ছা করছে। ভাবী হেঁসে বল্ল আজ হরতাল, আমি রাগে বললাম তাতে কি হয়েছে হরতালের দিন কি জড়িয়ে দরে চুমু খাওয়া নিষেদ? আমার কথা সুনে ভাবী আবার হেঁসে কানের কাছে মুখ রেখে আস্তে করে বল্ল এটা শপিং সেন্টার এখানে এত অস্তির হলে চলবে না। আমি মনে দুঃখ নিয়ে বললাম তাহলে কি করব, গত দুই মাস যাবত তুমার সাথে মোবাইলে প্রেম করার পর আজ তুমি আমায় সময় দিয়েছে আবার কাল সকালে দেশের বাহিরে চলে যাবে, যদি জড়িয়ে দরে তুমায় না চুমু দিতে পারি তাহলে মনে হয় আমার আর তুমার প্রেম সার্থক নয়।  আমার অদ্ভুত কথা সুনে ভাবী কিছুক্ষণ চিন্তা করে বল্ল- রিক্সা ভাড়া করে নিয়ে আস তুমাকে নিয়ে এখনি ১২ নাম্বার সেক্টরের আপুর বাসায় যাব। আমি কথা সুনে হত ভম্ব হয়ে গেলাম। তাঁরা তারি একটি রিক্সা  ভাড়া করে ভাবীকে নিয়ে চলে গেলাম ১২ নাম্বার সেক্টরে ভাবীর চাচাত বোনের বাসায়। বাসায় ডুকেই ভাবী তার বোন কে বল্ল এক দুই ঘণ্টার জন্য তুমার বেড রুম দাওনা আমায়। ভাবীর বোন সাঞ্জিদা বল্ল- সারা তুই চাইলে পুরা বাসা তর জন্য খালি করে দিতে পারি। তারপর ভাবীর বোন সাঞ্জিদা মুচকি হেঁসে চলে গেল। সাঞ্জিদা যেতে দেরি কিন্তু ভাবীর দরজা লক করতে দেরি করেনি, দরজা লক করে জপ করে আমায় জড়িয়ে দরে চুমু দিতে সুরু করল। আমিও ভাবীকে জড়িয়ে ধরে ওর লাল লাল লিপস্টিক দেয়া ঠোটে চুমু খেতে লাগলাম। আর এক হাত দিয়ে ওর জামার ভিতর দিয়ে ওর এক দুধ ধরে টিপতে লাগলাম। প্রথম বার আমার হাতের ছোঁয়ায় ও কেঁপে উঠলো। পরে স্বাভাবিক হয়ে আমাকে পাগলের মত চুমু খেতে লাগলো আর আক হাত দিয়ে নিজের ভোদায় হাতাতে লাগলো। ৪/৫ মিনিট এভাবে চলল। তারপর বলল -আমি আর পারছিনা প্লিজ তুমি একটা কিছু কর। ভাবীর কথা সুনে আমি তার শরীরের সব কাপর খুলে দিলাম আর খুলতেই আহা কি সুন্দর দুধ দুটো। মনে হচ্ছে এখনই মুখে পুরে খেয়ে ফেলি। কিন্তু আমি অপেক্ষা করলাম দেখলাম ও নিজের হাত দিয়ে দুই পাশের দুধ ধরে চাপছে আর বুক নিজের দিকে ঝুকিয়ে আহহ আহহ শব্দ করছে। আর এক পাশের দুধ ধরে নিজের মুখের কাছে নিয়ে চেটে খেল । এর পর ও আস্তে আস্তে আমার কাছে এসে আমার উপরে ঝুকে আমার কপাল গাল আর গলায় চুমু খেতে লাগলো। এর পর আস্তে আস্তে চুমু খেতে খেতে নিচের দিকে নেমে আমার আডারওয়ারের ভেতর দিয়ে শক্ত হয়ে থাকা ধোনে চুমু খেতে লাগলো। দুই এক ঠোকর দিয়ে নিজের হাত দিয়ে আমার ধোন বের করে নিজের মুখে নিয়ে চাটতে লাগলো। আমি উত্তেজনায় আহহহ আহহ করতে লাগলাম। ও একবার আমার ধোন নিজের মুখের ভেতর নিয়ে যাচ্ছে আবার বের করে আনছে। আবার আমার ধোনের মাথায় ধরে জিভ দিয়ে ধোনের ছিদ্রের ভেতরে চেটে দিচ্ছে। আহা সে কি এক অনুভুতি। এ রকম ব্লো জব আমি আগে কারো কাছ থেকে পাইনি। এর পর আমি আর সহ্য করতে না পেরে উঠে গিয়ে ভাবীকে আমার নিচে শুইয়ে পাগলের মত চুমু খেতে লাগলাম। দুই নগ্ন দেহ যেন একে অপরের সাথে একেবারে মিশে যেতে চাইছে। ইচ্ছেমত আমরা চুমাচুমি করতে লাগলাম। ওর নরম দুধ আমার বুকে এসে লেপটে যাচ্ছিল। আমি ভাবীর গলা

বুক চুমু খেতে খেতে নিচের দিকে নেমে সাদা ফর্সা দুধ আমার মুখের ভেতর নিয়ে নিলাম। আহা কি যে নরম দুধ। আমি জোরে জোরে কামড় দিতে লাগলাম আর চুষতে লাগলাম। আমার চুষার কারণে চু চু শব্দ হতে লাগলো। এর পর আরও নিচে নেমে ভাবীর পেট নাভি আমার চুমুতে একাকার করে দিলাম। ভাবী উত্তেজনায় আমার প্রতিটি ঠোঁটের স্পর্শে কেঁপে কেঁপে উঠছিল আর আহহ আহহ উহহ করতে লাগলো। আমি এর পর ভাবীর গোলাপী চুল হীন ভোদায় মুখ দিলাম। এর পর ভোদার উপরে ক্লিটে আমার জিভ দিয়ে চাটতে লাগলাম। ও বেশ উত্তেজিত হয়ে গেলো আর বলল  .. উহহ…আহহহহহহহহহহ খেয়ে ফেলো আমার ভোদা… আহহ…… । আমি আরও জোরে ওকে জিভ দিয়ে ফাঁক করতে লাগলাম এর পরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম ঐ ভিজে থাকা নরম ভোদায়। কিছুক্ষণ আঙ্গুল ফাঁক করলাম আর ও উত্তেজনায় নিজের কোমর উচু করে করে আমার কাজে সারা দিচ্ছিল। এর পর আমি কনডম বের করে আমার ধোনে  পড়ে সোজা আমার শক্ত হয়ে যাওয়া ধোন ওর ভোদার মুখে নিয়ে পকাত করে ঢুকিয়ে দিলাম। ভাবী উহহ করে এক শব্দ করল। এর পর শুরু হল আমার চুদনের পালা। আমি আস্তে আস্তে আমার গতি বাড়ালাম। ভাবী বলতে লাগলো “ জোরে… যান আমার আরও জুরে কর উহহ … আহহহ…একী করছ আরও জুরে মার  আহহহহ… উহহ… সসসস… “ এরকম আওয়াজ করতে লাগলো। ওর এরকম আওয়াজ শুনে আমি আর নিজেকী ধরে রাখতে পারলাম না। মাল প্রায় বের হয়ে যাবে যাবে অবস্থা। এর মধ্যে ভাবী তার নিজের মাল আমার ধোনের মাথায় ছেড়ে দিল। আমি বুঝলাম ভাবীর গরম মালে আমার ধোন ভিজে গেছে। আমি আরও জোরে জোরে চুদতে লাগলাম আর ভোদা ভিজে যাওয়ায় থপ থপ করে শব্দ হচ্ছিল। ভাবী আমায় চুমু খেতে খেতে বল্ল  তুহিন সোনা আমার কনডম খুলে ফেল,  তোমার গরম মাল সরাসরি আমার ভোদায় ঢালো প্লিজ্জ। আমি বললাম এটা ঠিক না ভাবী বাচ্চা হয়ে যেতে পারে। ভাবী বল্ল বাচ্চার জন্যই আমার ভোদায় ঢালো প্লিজ্জ। এই কথা শুনে আমি ধোন বের করে কনডম খুলে দিলাম এক ধাক্কা সোজা ঢুকে গেলো ওর ভোদার ভেতরে আর আমার সর্বশক্তি দিয়ে চুদতে লাগলাম। এক পর্যায়ে তীব্র উত্তেজনায় আমি আমার মাল চিড় চিড় করে অর ভোদার ভেতরে ঢুকিয়ে দিলাম। এর পর ভাবী বল্ল তুমার দেওয়া স্মৃতি নিয়ে আমি প্রবাসে যাব তুমার ভাইয়ের কাছে। তারপর প্রায় এক ঘণ্টা পর ভাবীর দেহের উপর থেকে উঠে আমি স্মৃতি হিসেবে ভাবীর মালে ভরা পেনটি আর ব্রা নিয়ে তালহীন হরতালের মধ্যে চলে গেলাম বাসায়।

3 comments:

  1. Any one want to sex with me call 01822137961 or Facebook I'd sporsho nithor or Skype sporsho.nithor

    ReplyDelete
    Replies
    1. ami tiaha akhter ami imo sex 1000Tk sex 60min phon sex 500Tk sex korun bkash korun callme 01982958653

      Delete
  2. ইমু সেক্স ৮০০ টাকা
    ফোন সেক্স ৩০০ টাকা সেক্স করতে
    চাইলে কল দেও ০১৭৮৯৬৪৮১৪৯


    sexlly contack call me +88 01789648149
    Rate :Full Night : Tk. 10,000 /- Fixed1 Hour ( Up to 2 Intercourse ) : Tk. 4,000 /- Fixed2 Hours ( Up to 3 Intercourse ) : Tk.5,000 /- Fixed6 Hours ( Up to 4 Intercourse ) : Tk.6,000 /- Fixed

    (Imo sex 800 tk 60 min)
    (phone sex 300 tk 60)

    sex time 100%

    01789648149





    ইমু সেক্স ৮০০ টাকা
    ফোন সেক্স ৩০০ টাকা সেক্স করতে
    চাইলে কল দেও ০১৭৮৯৬৪৮১৪৯

    ReplyDelete